Top 10 microstocks for contributors account in 2024

 

Top 10 microstocks for contributors account in 2024

Top 10 microstocks for contributors account in 2024

Table of contents:

1. Shutterstock একটি প্রসিদ্ধ অনলাইন স্টক ফোটোগ্রাফি, ভিডিও, মিউজিক, এবং গ্রাফিক্স সার্ভিস প্রোভাইডার প্লাটফর্ম। এটি বিশ্বের সবচেয়ে বড় অস্ত্রোপচার স্টক সাইট মধ্যে একটি।

এই প্লাটফর্মে প্রযুক্তিগত, নির্মিত, এবং ব্যক্তিগত ইমেজ, ভিডিও ক্লিপ, গ্রাফিক্স ইলাস্ট্রেশন, ও মিউজিক ট্র্যাক উপলব্ধ থাকে। এই সাধারণ ও ব্যবহারিক মিডিয়ার মাধ্যমে ভিজ্যুয়াল কন্টেন্ট তৈরি, সংস্কার ও ব্যবহার করা যায়।

Top 10 microstocks for contributors account in 2024
 

 সাইটে রেজিস্ট্রেশন করে ব্যবহারকারীরা সেখানে তাদের কর্ম, ক্রিয়াকলাপ এবং ক্রিয়াকলাপ বিষয়ক মুলতুবি অ্যাক্সেস পেতে পারেন, এটি কাস্টমারদের অনুমতি দেয় তাদের প্রযুক্তিগত চিত্র, ভিডিও স্টক এবং অন্যান্য সাধারণ মিডিয়া সামগ্রী বিক্রি করতে।

Shutterstock একটি প্রযুক্তিগত ইন্টারফেস এবং সার্চ ইঞ্জিন সরবরাহ করে যাতে ব্যবহারকারীরা সহজেই তাদের পছন্দের কন্টেন্ট খুঁজে পারেন। এছাড়াও, ব্যবহারকারীরা নির্দিষ্ট ছবি এবং ভিডিও ক্লিপ পুরাতন বা নতুন অনুসন্ধান করতে পারেন, তাদের প্রকাশিত তথ্য বা প্রকাশিত তাদের পছন্দ অনুসারে।

এছাড়াও, Shutterstock একটি বৃহত কমিউনিটি উপলব্ধ করা হয়, যেখানে ফটোগ্রাফাররা, ভিডিওগ্রাফাররা, এবং অন্যান্য ক্রিয়াকলাপকে তাদের কাজ ও অভিজ্ঞতা শেয়ার করতে পারেন।

এটি বিশ্বের বৃহত্তম প্রসারণ প্লাটফর্মের একটি হিসাবে পরিচিত এবং ব্যবহারকারীদের প্রয়োজনীয় ভিজ্যুয়াল সামগ্রী সরবরাহ করে।

 

2. Adobe Stock  একটি অনলাইন মার্কেটপ্লেস, যেখানে গ্রাফিক্স, ফোটো, ভিডিও, অডিও এবং ভেক্টর ইমেজ সরবরাহ করা হয়। এটি Adobe Creative Cloud এর একটি অংশ হিসাবে কাজ করে, যা ছবি এডিটিং, অবস্থান ডিজাইন, ব্র্যান্ডিং, মাল্টিমিডিয়া প্রোজেক্ট ইত্যাদির জন্য সাবস্ক্রিপশনের মাধ্যমে সেবা প্রদান করে।

Top 10 microstocks for contributors account in 2024

 

 Adobe Stock এর গ্রাফিক্স সংগ্রহে অসীম সংখ্যক ইমেজ, ভিডিও ক্লিপ, অডিও ফাইল এবং ভেক্টর অ্যার্টও রয়েছে। এটি স্টক ইমেজ, ফোটোগ্রাফি, ইলাস্ট্রেশন, রেডিও এবং ভিডিও প্রস্তুত করার জন্য পেশাদার সরঞ্জাম প্রদান করে। সাইটে একটি বিশাল কলেকশনের সাথে, ব্যবহারকারীরা লাইসেন্সিং করা বা বিনামূল্যে মূল্যায়ন করা ছবি এবং অন্যান্য মিডিয়া সরবরাহ করতে পারেন।

এই সাইটের র‌্যাংক পজিশন পরিস্থিতি ও বদলায় যেমন ব্যবহারকারীদের আবেগ, বিপন্ন সুবিধা, প্রযুক্তিগত সুবিধা ইত্যাদির মাধ্যমে নির্ধারিত হয়। তবে, Adobe Stock সাধারণত একটি প্রসিদ্ধ এবং উচ্চ গুনগতমানের সঙ্গে সংশ্লিষ্ট হতে পারে, কারণ এটি Adobe Creative Cloud এর অংশ হিসাবে ব্যবহারকারীদের মধ্যে একটি জনপ্রিয় পছন্দ।

 

3.123RF  একটি অনলাইন মার্কেটপ্লেস যেখানে গ্রাফিক্স, ফোটো, ভিডিও ক্লিপ, অডিও ফাইল এবং ভেক্টর ইমেজ উপলব্ধ রয়েছে। এটি বিভিন্ন ধরনের সাহিত্যিক, কেরামিক এবং উপযোগী অবস্থান পরিষেবা প্রদান করে। এটি পেশাদার এবং অস্থায়ী গ্রাফিক ডিজাইনার, ব্লগার, ওয়েব ডেভেলপার, স্মার্টফোন অ্যাপ ডেভেলপার, প্রিন্ট প্রযুক্তি এবং অনলাইন বিপণন পেশাদারদের জন্য অনায়াসে ইমেজ প্রযুক্তি উপলব্ধ করে।

Top 10 microstocks for contributors account in 2024
 

123RF এর কালেকশনে অনেক প্রকার মিডিয়া সংগ্রহ রয়েছে, যাতে আপনি আপনার প্রয়োজনীয় মিডিয়া সরাসরি খুঁজে পাবেন। এটি একটি জনপ্রিয় গ্রাফিক্স সংগ্রহের জন্য পরিচিত, এবং গ্রাফিক্স ডিজাইনারদের, ওয়েব ডেভেলপারদের এবং ব্লগারদের মধ্যে এটি খুব জনপ্রিয়।

গুগলে 123RF এর বর্তমান র্যাঙ্কিং পরিস্থিতি পরিবর্তনশীল হতে পারে, কারণ গুগলের এলগরিদম নিয়ামক করে না তা পূর্বের আবাসন বা ব্যবহারকারীদের আবেগের উপর ভিত্তি করে। তবে, এই সাইটটি সাধারণত একটি জনপ্রিয় স্টক ইমেজ সাইট হিসাবে মানা হয় এবং গুগল সার্চের ফলাফলে অধিকাংশ সময় এই সাইটটি উচ্চ গুণগতমানের এবং জনপ্রিয় মিডিয়া সরবরাহ করতে দেখা যায়।

 

4.Freepik একটি অনলাইন সূত্রের গ্রাফিক্স রিসোর্স প্লাটফর্ম, যা মুক্তভাবে ব্যবহারযোগ্য ভেক্টর, ফোটো, ইলাস্ট্রেশন, ফোন্ট, এবং অন্যান্য গ্রাফিক্স সরঞ্জাম সরবরাহ করে। এটি উপযুক্ত গ্রাফিক্স মেটেরিয়াল প্রয়োজনের সময় ডিজাইনারদের একটি গুরুত্বপূর্ণ সাধারণ স্থান প্রদান করে, এবং বেশিরভাগ ইমেজ এবং অবস্থান মুক্তভাবে ব্যবহারযোগ্য। এছাড়াও, এটি পেশাদার উপকরণের বিভিন্ন অপশন সরবরাহ করে, যা পেশাদার ডিজাইনারদের দ্বারা ব্যবহার করা যেতে পারে।

 

Top 10 microstocks for contributors account in 2024

Freepik এর সাথে অ্যাক্সেস করতে ব্যক্তিগত নিবন্ধন করা প্রয়োজন নেই, তবে বিনামূল্যে ব্যবহারের সুবিধা সীমিত হতে পারে এবং কিছু সমস্যা থাকতে পারে। তবে, প্রিমিয়াম সাবস্ক্রিপশন সরবরাহ করা হয় যা ব্যক্তিগত বা ব্যবসায়িক উদ্দেশ্যে গ্রাফিক্স সরঞ্জামের সীমাবদ্ধ সংখ্যার বাহুল্যিক উপকরণ সরবরাহ করে।

বর্তমানে ফ্রিপিকের গুগল র্যাংক পজিশনটি সঠিকভাবে সনাক্ত করা যায় না, কারণ এটি প্রতিষ্ঠানের সুবিধা সরবরাহ করা হয় না। তবে, এটি একটি পুরনো ও বৃহত্তর সম্প্রদায় আছে যা গ্রাফিক্স ডিজাইনারদের মধ্যে খুব জনপ্রিয় এবং সাধারণভাবে ব্যবহৃত হয়।

 

5.Depositphotos একটি প্রযুক্তিগত সূত্রের গ্রাফিক্স স্টক সাইট যেখানে পেশাদার এবং ব্যক্তিগত উদ্দেশ্যে ভেক্টর ইমেজ, ফোটোগ্রাফি, ইলাস্ট্রেশন, ভিডিও ক্লিপ এবং অন্যান্য মিডিয়া সরবরাহ করা হয়। এটি সাধারণত ডিজাইনার, ফটোগ্রাফার, ব্লগার, এবং ব্যবসা বান্ধব উদ্যোক্তাদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় একটি সূত্র। Depositphotos উচ্চ মানের ভিজ্যুয়াল কন্টেন্ট সরবরাহ করে যা ব্যবহারকারীদের বিভিন্ন প্রকারের প্রকল্পের জন্য ব্যবহৃত হতে পারে।

 

Top 10 microstocks for contributors account in 2024


Depositphotos একটি ব্যবসায়িক মডেলে কাজ করে যেখানে ব্যবহারকারীরা প্রিমিয়াম সাবস্ক্রিপশন অথবা ক্রেডিট কেনার মাধ্যমে ভিজ্যুয়াল কন্টেন্ট অ্যাক্সেস করতে পারেন। এছাড়াও, এটি লাইটবক্স সেবা প্রদান করে, যা ব্যবহারকারীদের মুক্ত ছবি প্রয়োজনের সময় সহায়তা করে।

 

সাইটটির বর্তমান গুগল র‌্যাংক পজিশন পরিস্থিতি সাধারণত পরিবর্তনশীল। তবে, Depositphotos সাধারণত উচ্চ গুণগতমানের স্টক সাইট হিসাবে পরিচিত, যা অনেক ব্যবহারকারীর মধ্যে জনপ্রিয় এবং অধিকতর গুগল অনুসন্ধানের ফলাফলে উপস্থিত হতে পারে।

 

 

6.Vecteezy একটি অনলাইন প্ল্যাটফর্ম যা বেক্টর ইমেজ, ইলাস্ট্রেশন, ফোটোগ্রাফি, ভিডিও ক্লিপ এবং অন্যান্য গ্রাফিক্স সরবরাহ করে। এটি বিশাল একটি সংগ্রহ সংরক্ষণ করে যা ডিজাইনার, ফটোগ্রাফার, ওয়েব ডেভেলপার, এবং অন্যান্য গ্রাফিক্স পেশাদারের জন্য ব্যবহৃত হয়। এটি আমেরিকা ভিত্তিক একটি কোম্পানি এবং গ্রাফিক্স সরবরাহ করা হয় বিনামূল্যে এবং অতিরিক্ত মূল্যের সাবস্ক্রিপশন পরিচালনা করা হয়।

Top 10 microstocks for contributors account in 2024

 

Vecteezy এর সাথে যোগাযোগ করতে ব্যক্তিগত নিবন্ধন প্রয়োজন নেই, তবে একাধিক বিনামূল্যে এবং প্রিমিয়াম সদস্যতা প্রদান করা হয় যা প্রয়োজনে পেশাদার এবং ব্যবসায়িক প্রকল্পের জন্য গ্রাফিক্স সরবরাহ করে।

বর্তমানে Vecteezy এর গুগল র‌্যাঙ্ক পজিশন সম্পর্কে নিখুত তথ্য উপলব্ধ নেই। তবে, এটি গ্রাফিক্স সরবরাহের বিনামূল্যে সেবা প্রদানের জন্য একটি পরিচিত সাইট হিসাবে সাধারণত চিহ্নিত হয়।

 

7.Pond5 একটি প্রযুক্তিগত সূত্রের গ্রাফিক্স স্টক সাইট যেখানে স্টক ভিডিও, অডিও, ছবি, গ্রাফিক্স এবং অন্যান্য মিডিয়া সরবরাহ করা হয়। এটি প্রফেশনাল ভিডিও প্রজেক্ট, টেলিভিশন প্রোগ্রাম, ফিল্ম, বিজ্ঞাপন, ওয়েবসাইট ডেভেলপমেন্ট এবং অন্যান্য ক্রিয়েশনাল প্রকল্পের জন্য একটি সুদর্শন সূত্র।

 

Top 10 microstocks for contributors account in 2024


Pond5 প্রকাশিত মিডিয়া ব্যক্তিগত বা পেশাদার প্রকল্পে ব্যবহারের জন্য সরবরাহ করে, এবং ব্যবহারকারীরা মিডিয়া সংগ্রহে পেমেন্ট করে বা অন্যান্য ক্রেডিট প্ল্যান ব্যবহার করে তা ডাউনলোড করতে পারেন। এটি একটি ব্যবসায়িক মডেলে কাজ করে এবং মিডিয়া কন্ট্রিবিউটরদের মাধ্যমে বিভিন্ন ধরনের স্টক মিডিয়া সরবরাহ করে।

 

সাইটটির বর্তমান গুগল র্যাঙ্ক সম্পর্কে সঠিক তথ্য অনুমান করা সহজ নয়, কারণ এটি প্রতিষ্ঠানের সুবিধা সরবরাহ করে না। তবে, Pond5 সাধারণত ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয় এবং উচ্চ মানের স্টক মিডিয়া সরবরাহকারী হিসাবে পরিচিত। এর মাধ্যমে বিভিন্ন প্রকল্পের জন্য উপযুক্ত মিডিয়া পেতে ব্যবহারকারীরা সাধারণত এই সাইটে সম্পর্কিত অনুসন্ধান করে।

 

8.Dreamstime একটি প্রযুক্তিগত ভিজ্যুয়াল স্টক ফোটো সাইট, যেখানে পেশাদার এবং ব্যক্তিগত ব্যবহারের জন্য বিভিন্ন ধরনের ছবি, ইমেজ, ভিডিও ক্লিপ, অ্যানিমেটেড গ্রাফিক্স, অথবা ভেক্টর ইমেজ সংগ্রহের সুযোগ পাওয়া যায়। এটি একটি ব্যবসায়িক মডেলে কাজ করে এবং প্রফেশনাল এবং শিক্ষার্থী উভয় ডিজাইনারদের মধ্যে খুব জনপ্রিয়।

 

Top 10 microstocks for contributors account in 2024


Dreamstime বিশেষত পেশাদার ছবি, ইমেজ, ভিডিও ক্লিপ এবং অন্যান্য মিডিয়া উৎপাদন করার প্রযুক্তিগত সাধারণ স্থান হিসাবে পরিচিত। এটি প্রফেশনাল প্রকল্পে এবং কেবলমাত্র ব্যক্তিগত ব্যবহারের জন্য একটি বিশেষ উদ্যোক্তাদের জন্য আদর্শ রয়েছে। তাদের সংগ্রহে প্রয়োজনে রেটিন্গ, ট্যাগিং এবং বিভিন্ন সুন্দর সাধারণ সুবিধা আছে।

সাইটটির বর্তমান গুগল র্যাঙ্ক পরিস্থিতি নিয়ে নিখুত তথ্য অনুমান করা কঠিন, কারণ এটি প্রতিষ্ঠানের সুবিধা সরবরাহ করে না। তবে, ড্রিমস্টাইম প্রসিদ্ধ এবং সক্রিয় স্টক ফোটো সাইট হিসাবে পরিচিত, এবং অনেক ব্যবহারকারীরা প্রয়োজনে এই সাইটে সম্পর্কিত অনুসন্ধান করে।

 

 

9.Istock একটি প্রযুক্তিগত সূত্রের গ্রাফিক্স স্টক সাইট যেখানে পেশাদার এবং ব্যক্তিগত উদ্দেশ্যে ভেক্টর ইমেজ, ফোটোগ্রাফি, ইলাস্ট্রেশন, ভিডিও ক্লিপ এবং অন্যান্য মিডিয়া সরবরাহ করা হয়। এটি Adobe Stock এর অংশ হিসাবে পরিচিত এবং প্রিমিয়াম গ্রাফিক্স স্টক প্ল্যাটফর্ম হিসাবে পরিচিত। এটি ভিডিও প্রজেক্ট, টেলিভিশন প্রোগ্রাম, ফিল্ম, বিজ্ঞাপন, ওয়েবসাইট ডেভেলপমেন্ট এবং অন্যান্য সাধারণ এবং পেশাদার প্রকল্পের জন্য প্রযুক্তিগত ভিজ্যুয়াল কন্টেন্ট সরবরাহ করে।

 

Top 10 microstocks for contributors account in 2024


iStock এ অসীম সংখ্যক ভেক্টর ইমেজ, ফোটোগ্রাফি, ইলাস্ট্রেশন, এবং অন্যান্য গ্রাফিক্স সরবরাহ করা হয়। এটি পেশাদার ডিজাইনার, ফটোগ্রাফার, ব্লগার, এবং ব্যবসা বান্ধব উদ্যোক্তাদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় এবং একটি সূত্র। এটি সুদর্শন সুন্দর গ্রাফিক্স প্রদান করে যা ব্যবহারকারীদের বিভিন্ন প্রকল্পের জন্য অধিক গুরুত্বপূর্ণ হতে পারে।

 

ইস্টক সাইটটির গুগল র্যাঙ্কিং পরিস্থিতি প্রতিদিন পরিবর্তন করে, কারণ এটি গ্রাফিক্স ডিজাইনারদের, ব্লগারদের, ওয়েব ডেভেলপারদের, ওয়েবসাইট মালিকদের, বিজ্ঞাপন উদ্যোক্তাদের এবং অন্যান্য উপার্জনশীল ব্যবহারকারীদের মধ্যে একটি জনপ্রিয় সূত্র হিসাবে অত্যন্ত জনপ্রিয়। এটি প্রায় প্রতিটি অনুসন্ধানের ফলাফলে দেখা যায়, যা গুরুত্বপূর্ণ সংকেত হিসাবে বিবেচিত হতে পারে।

 

 

10.Creativemarket একটি সংগ্রহশীল অনলাইন মার্কেটপ্লেস, যেখানে গ্রাফিক্স, টেমপ্লেট, ফন্ট, অ্যাড-অন, ফোটোগ্রাফি, প্রিন্ট ডিজাইন, ওয়েব ডিজাইন, বিজনেস কার্ড, ব্রান্ডিং প্যাকেজ, লোগো, ইমেল টেমপ্লেট, বিকাশ কার্ড টেমপ্লেট, অনুপ্রেরণামূলক উপাদান ইত্যাদি সংগ্রহশীল প্রোডাক্ট অনুমতি প্রাপ্ত ডিজাইনারদের প্রদান করা হয়। এটি ২০১২ সালে শুরু হয়েছিল এবং সুপারিশের সাথে এটি দ্বারা অনুপ্রাণিত ব্যক্তিরা এখানে তাদের ডিজাইন এবং ক্রেয়েটিভ প্রকল্প বিক্রি করতে থাকেন।

 

Top 10 microstocks for contributors account in 2024


এই প্লাটফর্মে ডিজাইনাররা তাদের নিজেদের উত্পাদন বিক্রি করতে পারেন এবং তারা তাদের পছন্দসই মূল্যে বিক্রি করে আয় করতে পারেন। ব্যবহারকারীদের প্রয়োজনে তারা তাদের ডিজাইন এবং ক্রিয়েটিভ প্রকল্প সংগ্রহের মাধ্যমে তাদের নিজের কাজের সাথে সার্বিক সংগ্রহের প্রয়োজনীয় প্রকৃতি বৃদ্ধি করতে পারেন।

এই মার্কেটপ্লেসের গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হ'ল:

  1. ব্যক্তিগত এবং সাধারণ উপাদান: এখানে প্রচুর ধরণের উপাদান পাওয়া যায়, যার মধ্যে গ্রাফিক্স, টেমপ্লেট, ফন্ট, ফোটোগ্রাফি, প্রিন্ট ডিজাইন, ওয়েব ডিজাইন এবং অনুপ্রেরণামূলক উপাদান সম্মিলিত রয়েছে।

  2. সংগ্রহশীল সামগ্রী: ব্যবহারকারীদের এখানে অন্যান্য ডিজাইনারদের নতুন আবিষ্কৃতি, তাদের কাজ এবং প্রোডাক্ট সংগ্রহ করার একটি সুযোগ আছে।

  3. পেমেন্ট গেটওয়ে: ডিজাইনাররা তাদের পছন্দসই মূল্যে তাদের উত্পাদন বিক্রি করতে পারেন এবং অন্যদের প্রোডাক্ট ক্রয় করতে পারেন।

  4. পুরোপুরি অনলাইন: Creative Market একটি অনলাইন প্লাটফর্ম, যা কোথাও থাকা

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

post

post ads 2

যোগাযোগ ফর্ম